সোশ্যাল মিডিয়া কীভাবে ব্যবহার করতে হয় মোদীর থেকে শিখতে হয়, বললেন জুকারবার্গ

 

1487417888576নয়াদিল্লি: সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সারা বিশ্বের মানুষকে একত্রিত করার কথা বলতে গিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসায় পঞ্চমুখ হলেন ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ। তিনি লিখেছেন, সোশ্যাল মিডিয়াকে কীভাবে ব্যবহার করতে হয়, সেটা মোদীর কাছ থেকে শেখা উচিত। ভারতের প্রধানমন্ত্রী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনতার সঙ্গে যোগাযোগ রেখেছেন। এছাড়া মন্ত্রীদেরও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের সঙ্গে যোগাযোগ রাখার নির্দেশ দিয়েছেন মোদী। এভাবেই তিনি সব বিষয়ে মানুষের মতামত নিচ্ছেন।

Mark Zuckerberg

19 hours ago

“History is the story of how we’ve learned to come together in ever greater numbers — from tribes to cities to nations. At each step, we built social infrastructure like communities, media and governments to empower us to achieve things we couldn’t on our own.

Today we are close to taking our next step. Our greatest opportunities are now global — like spreading prosperity and freedom, promoting peace and understanding, lifting people out of poverty, and accelerating science


ফেসবুক পোস্টের মাধ্যমে সারা বিশ্বের মানুষকে যুক্ত করা এবং উন্নয়ন, সন্ত্রাসবাদ দমন, দারিদ্র্য দূরীকরণের মতো সমস্যাগুলি সমাধানের লক্ষ্যে কাজ করার পক্ষে সওয়াল করেছেন জুকারবার্গ।

হিন্দুনববার্তা।

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s