খুলনায় হিন্দুদের হাজার বিঘা জমি দখল আ’লীগ নেতার।

খুলনায় হিন্দুদের হাজার বিঘা জমি দখল আ’লীগ নেতার
হিন্দুনববার্তা february 19.2017. 
r

খুলনা::  জেলা প্রচার লীগের সভাপতি আকবর হোসেনের বিরুদ্ধে হিন্দু সম্প্রদায়ের জমি দখলের অভিযোগ তুলেছেন পাইকগাছা উপজেলার হিন্দুরা। এর প্রতিবাদে মানববন্ধন করেছেন জমির মালিকরা।
শনিবার খুলনা প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেন শতাধিক ভুক্তভোগী। এর আগে প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ভুক্তভোগীদের পক্ষে নির্মল মজুমদার বলেন, পাইকগাছার লতা ইউনিয়নের তেঁতুলতলা এলাকায় সাড়ে ১৩শ’ বিঘা জমিতে মৎস্য ঘের রয়েছে। এর মধ্যে হিন্দু সম্প্রদায়ের লোকজন প্রায় হাজার বিঘা জমির মালিক।
স্থানীয় প্রভাবশালী ব্যক্তি মুকিত গাজী ও ভাড়াটিয়া গুণ্ডা আকবর বাহিনীর লোকজন এর মধ্যে ২৬৫ বিঘা জবরদখল করেছে। এখন পর্যন্ত তাদের জমির হারি বাবদ টাকা পরিশোধ করেনি।
এ ছাড়া আকবর তার লোকজন নিয়ে গত ২৮ জানুয়ারি নির্মল মজুমদারের ব্যবসাপ্রতিষ্ঠান ভাংচুর করে বলেও তিনি অভিযোগ করেন। তার বিরুদ্ধে তালা ও পাইকাছা থানায় ১০টি মামলা রয়েছে বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়। এ বিষয়ে আকবর আলী বলেন, এসব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।
মূলত নির্মল ও তার সহযোগীরা ওই জমি দখলে নেয়ার জন্য পাঁয়তারা করছে। তারা আমার লোকদের মারধর করেছে। গুলি পর্যন্ত করেছে। নির্মল চরমপন্থী নেতা মৃণালের অন্যতম সহযোগী বলেও দাবি করেন তিনি। আকবর আলী নিজেকে খুলনা জেলা প্রচার লীগের জেলা সভাপতি বলে।

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s