শিক্ষকরা আসলে তৃণমূলের ব্যালট প্রহরী, তাই হচ্ছে নিয়োগ, বিতর্কিত মন্তব্য মন্ত্রী রবীন্দ্রনাথের ।

হিন্দুনববার্তা বাংলা ডেস্ক : ২০.২০১৭।

1487576124906নির্বাচন এলেই আপনাদের ওপর নির্ভর করতে হয়। আমাদের প্রহরি হিসাবে ব্যালট বাক্স এবং ব্যালট পাহারা দিয়ে রাখেন। তাই আপনাদের সংখ্যা বাড়াতে হবে যাতে বিরোধীরা ভোট লুঠ করতে না পারে ৷’’ –শনিবার কোচবিহারে শাসকদলের শিক্ষক সংগঠনের সভায় এই মন্তব্য করে বিতর্কের সৃষ্টি করেছেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ।
শনিবার দুপুরে কোচবিহার নৃপেন্দ্র নারায়ণ হাইস্কুলে পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির প্রথম জেলা সম্মেলন শুরু হয়।উদ্বোধন করেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। মন্ত্রী বক্তব্য রাখতে গিয়ে বলেন স্কুলে পড়াশুনো করানোটাই শিক্ষকদের মূল কাজ নয়। কেন্দ্রের যেসব নীতি জনগনের অসুবিধা সৃষ্টি করছে তার বিরুদ্ধে প্রতিবাদ জানাতে হবে।
তিনি এদিন আরও বলেন, নির্বাচন এলেই দেখা যায় শিক্ষকদের অনেকেই নাম কাটাতে আসেন। মনে রাখবেন এর ফলে আমাদের একজন সৈনিক কমে যাবে। মন্ত্রীর এই মন্তব্যে হইচই পড়ে যায়। যদিও পরে তৃণমূল সাংসদ বিষয়টি ধামাচাপা দিয়ে বলেন, মন্ত্রী বলতে চেয়েছেন, বাম আমলে বামেরা যেভাবে ভোট লুঠ করেছে তা যাতে তারা না পারে সেজন্য শিক্ষকদের একটা ভূমিকা রয়েছে। তারা আমাদের সংগঠনের হলেও যখন নির্বাচনে যায় তখন তারা নির্বাচন কমিশনের প্রতিনিধি।

হিন্দুনববার্তা বাংলা ডেস্ক :

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s