বিজেপির রাজত্বে গোহত্যা চলবে না, ক্ষমতায় এলে রাজ্যের সব কসাইখানায় তালা দিয়ে দেওয়া হবে’

লখনঔ, ২৪ ফেব্রুয়ারি : বিজেপি উত্তরপ্রদেশে ক্ষমতায় এলেই রাজ্যের সব কসাইখানা বন্ধ করে দেবে। বৃহস্পতিবার উত্তরপ্রদেশে নির্বাচনী প্রচারে গিয়ে ফের স্পষ্ট করে দিলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

হিন্দুনববার্তা বাংলা ডেস্ক:

1487923813418

কয়েকদিন আগেই উত্তরপ্রদেশের বস্তি-তে এক নির্বাচনী সভায় অমিত শাহ বলেন, উত্তরপ্রদেশে বিজেপি ‌যদি ক্ষমতায় আসে তা হলে শপথ নেওয়ার আগের রাতেই রাজ্যে সব কসাইখানার দরজা বন্ধ করে দেওয়া হবে। সম্প্রতি এনিয়ে মোদী সরকারকে চ্যালেঞ্জ করেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী অখিলেশ ‌যাদব। অখিলেশ মন্তব্য করেছিলেন, মোদীজির ক্ষমতা থাকলে রাজ্য থেকে গোমাংস রফতানি বন্ধ করে দেখান। অনেকটা তাঁকে বার্তা দিতেই একের পর এক সভায় এনিয়ে মন্তব্য করে চলেছেন অমিত শাহ।

বৃহস্পতিবার অমিত শাহ বলেন, রাজ্যে সব কসাইখানা বন্ধ করে দেব। কংগ্রেস, সপা, বসপা-র জমানায় গোরু, মোষ অবাধে হত্যা চলছে। গোরু-মহিষের রক্ত বয়ে চলেছে রাজ্যে। এসব বন্ধ করে দেওয়া হবে। বিজেপি ক্ষমতায় এলে রক্তের বদেলে দুধ-ঘি-র নদী বইবে।

গতকালই অমিত শাহ রাজ্যের মানুষকে কাসব-এর হাতে থেকে মুক্তি পাওয়ার ডাক দিয়েছিলেন। কাসব অর্থাৎ কংগ্রেস, সমাজবাদী পার্টি ও বসপা। পাকিস্তানের এক জঙ্গি সঙ্গে কংগ্রেস, সপা ও বসপা নাম জুড়ে দেওয়াও বিরোধী শিবির থেকে প্রবল আক্রমণ শুরু হয়ে গেছে অমিত শাহকে নিশানা করে।

হিন্দুনববার্তা বাংলা ডেস্ক:

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s