শিশু পাচার-কাণ্ডে মমতাও নাকি যুক্ত প্রমান সমেত অভিযোগ আনলেন রূপা।

বড় ধাক্কা খেল রাজ্য বিজেপি। অবশেষে গোয়েন্দাদের জালে ধরা পড়লেন উত্তরবঙ্গের বিজেপি নেত্রী জুহি চৌধুরী।

FB_IMG_1482725657108

 

হিন্দুনববার্তা বাংলা  ডেস্ক: ০৪.০৩.২০১৭.

সংবাদমাধ্যমেএই খবর দেখে রূপা সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই চ্যালেঞ্জ করে বলেন, ‘‘মমতাদির সঙ্গে তো ওর (চন্দনার) ভাইয়ের ছবি দেখা গিয়েছে। সিআইডি তো মুখ্যমন্ত্রীর কাছে। উনি কি কিছু বলবেন? এবার এই ঘটনার সিবিআই তদন্তের সময় এসেছে।’’
কৈলাস বলেন, ‘‘বাংলার সিআইডি চক্রান্ত করছে। আমার কাছ থেকে কোনও সাহায্য চাওয়া হয়নি।’’ তবে তাঁর সঙ্গে পার্টি অফিসে জুহির একবার দেখা হয়েছিল বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন বিজেপি’র ওই কেন্দ্রীয় নেতা।
আর চন্দনার কথায়, ‘‘জুহি তিন বছর ধরে এর সঙ্গে জড়িত। যদি কোনও অন্যায় বা ভুল করে থাকে, তবে ওরাই করেছে।’’
রাজনীতির কারবারিদের বক্তব্য, ‘ওরা’ বলতে চন্দনা যে রূপা এবং কৈলাসকেই ইঙ্গিত করেছেন তা বিজেপি’র কাছে পরিষ্কার। তাই অভিযোগ আসামাত্রাই প্রত্যাঘাত করেছেন রূপা এবং কৈলাস।সূত্র সেই মোবাইল ফোন। শিশুপাচার-কাণ্ডে অভিযুক্ত বিজেপি’র মহিলা মোর্চার নেত্রী জুহি চৌধুরীকে তাঁর মোবাইল ফোনের সূত্র ধরেই মঙ্গলবার গ্রেফতার করেছে সিআইডি।
সূত্রের খবর, সিআইডি’র কর্তারা কয়েকদিন ধরে লক্ষ্য করছিলেন, জুহির মোবাইলের টাওয়ার লোকেশন দেখাচ্ছে উত্তরবঙ্গ। ঘনিষ্ঠ এবং পরিচিতদের কাছে সাহায্য চেয়ে ফোন করছিলেন জুহি। এদিন নিশ্চিত সূত্র পেয়ে ভারত-নেপাল সীমান্ত থেকে জুহিকে গ্রেফতার করে সিআইডি। ডিআইজি সিআইডি (অপারেশন) নিশাত পারভেজ জানিয়েছেন, জুহিকে খড়িবাড়ি থানার বাতাসি থেকে রাত ১০টা ৪৫ নাগাদ গ্রেফতার করা হয়।
একটি গোপন ডেরায় আশ্রয় নিয়েছিলেন জুহি। সেখান থেকেই তাঁকে গ্রেফতার করা হয়। সূত্রের খবর, নেপাল সীমান্ত দিয়ে পালিয়ে যাওয়ার মতলবে ছিলেন জুহি। শিশুপাচার-কাণ্ডে নাম জড়ানোর পরই আত্মগোপন করেছিলেন তিনি।
এরইমধ্যে শিশুপাচার-কাণ্ডে রূপা গঙ্গোপাধ্যায় এবং কৈলাস বিজয়বর্গীয়ের নাম জড়িয়ে বিজেপি’র অস্বস্তি আরও বা়ড়িয়েছেন পাচারচক্রে যুক্ত থাকার অভিযোগে ধৃত চন্দনা চক্রবর্তী। এদিন জলপাইগুড়িতে চন্দনা সংবাদমাধ্যমের কাছে দাবি করেন, তিনি জুহির কাছে কিছু সাহায্যের জন্য গিয়েছিলেন। জুহি তাঁকে নিয়ে দিল্লি গিয়েছিলেন। তবে তাঁর সঙ্গে রূপা বা কৈলাসের কথা হয়নি। চন্দনা বলেন, ‘‘আমি পাশের ঘরে বসেছিলাম। ওরা কথা বলেছে। জুহি ওদের কিছু তো বলেছে। আমি নির্দোষ।’’

 হিন্দুনববার্তা বাংলা  ডেস্ক:

 এবেলা -(২৮-০২-১৭)

ভালো লাগলে শেয়ার করুন –
Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s