তৃণমূলকে যারা ভয় পেত এবার তারাও এরাজ্যে বিজেপির ঝান্ডা হাতে রাস্তায় নামবে’

বিরোধীদের শেষ ঘাঁটির পতন না হওয়া প‌র্যন্ত দেশজুড়ে বিজেপির বিজয়রথ চলবে। উত্তরপ্রদেশে দলের সাফল্যের পর মন্তব্য রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের।

 

1489243809945

 

হিন্দুনববার্তা বাংলা ডেস্ক: ১১.০৩.২০১৭.

একপ্রকার একজিট পোল-এর ফলকে ছাপিয়েই উত্তরপ্রদেশ ক্ষমতায় আসতে চলেছে বিজেপি। এনিয়ে মন্তব্য করতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, নোট বাতিল নিয়ে মোদীজির বিরুদ্ধে ‌যে অপপ্রচার চলছিল তারই জবাব দিয়েছে মানুষ। গোটা দেশে এক ধরনের সাম্প্রদায়িক বিভেদের রাজনীতি চলছিল। তারও জবাব এই ফলাফল।

সম্প্রতি বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ মন্তব্য করেছিলেন, উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের পর এবার পশ্চিমবঙ্গের পালা। সেকথাই মনে করিয়ে দিলেন দিলীপ ঘোষ। তিনি বলেন, এ রাজ্যে ‌যারা এতদিন বিজেপির ঝান্ডা তুলতে ভয় পেত তারাও এবার রাস্তায় নামবে। উত্তরপ্রদেশে বিজেপির বিপুল সাফল্যে চাপ অনেকখানিই বেড়ে গেল তৃণমূলের ওপরে। পশ্চিমবঙ্গ ভারতের বাইরে নয়। এখানেও বিজেপি তার জয়‌যাত্রা শুরু করবে। আগামী পঞ্চায়েত নির্বাচনেই তার ইঙ্গিত পাওয়া ‌যাবে।

 

1489241921364

 

উল্লেখ্য, এখনও প‌র্যন্ত ‌যা ফলাফল সামনে আসছে তাতে দেশের তিন রাজ্যে সম্ভবত ক্ষমতায় আসছে বিজেপি। একমাত্র পঞ্জাব ও গোয়া ছাড়া উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড ও মণিপুরে এগিয়ে চলেছে বিজেপি। তবে সবথেকে বড় বিষয় হল উত্তরপ্রদেশের মতো রাজ্যে ক্ষমতায় আসলে সংসদের দুই সভাতেই আর বিজেপিকে ঠেকানোর কোনও ক্ষমতা থাকবে না বিরোধীদের।

হিন্দুনববার্তা বাংলা ডেস্ক:

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s