দর্শকের হৃদয়ে বেঁচে থাকতে চায়।

পপি  দর্শকদের   হৃদয়ে বেঁচে থাকতে চায়।

 

1489394454704

পপি। চিত্রনায়িকা। হিন্দুনববার্তা বাংলা ডেস্ক:March.13.03.2017.

তার অভিনীত ‘সোনাবন্ধু’ চলচ্চিত্রের কাজ প্রায় শেষ দিকে। চলতি মাসেই ‘রাজপথে আছি’ নামের একটি ছবির কাজ শুরু করবেন। চলচ্চিত্র ও অন্যান্য প্রসঙ্গে কথা হলো তার সঙ্গে

‘সোনাবন্ধু’ চলচ্চিত্রের কাজ শেষ?

হ্যাঁ। প্রায় শেষের পথে। আর দু’একদিন শুটিং করলেই পুরো কাজ শেষ হবে। জাহাঙ্গীর আলম সুমনের এই ছবিতে আমাকে এক বিধবা নারীর ভূমিকায় দেখা যাবে। মেয়েটির নাম রোশনি। ছবিতে আমার সহশিল্পী পরীমনি ও ডিএ তায়েব। পরিচালকের কাছ থেকে শুনেছি, শিগগিরই ছবিটি মুক্তি দেওয়া হবে। রোমান্টিক গল্প নিয়ে নির্মিত এই ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী।

‘রাজপথে আছি’র কাজ শুরু করেছেন?

গত মাসে ছবিটির দৃশ্যধারণ শুরুর কথা ছিল। কিন্তু একটি বিশেষ কারণে কাজ পিছিয়ে চলতি মাসের শেষ দিকে করা হয়েছে। শুরুটা হবে এফডিসির একটি ফ্লোরে। এরপর কক্সবাজার যেতে হবে।

ছবিতে আপনার চরিত্রটা কেমন?

ছবিতে আমাকে একজন নারী পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। মেয়েটির নাম শুভ্রতা। সে অন্যায়-অত্যাচার আর নিপীড়নের প্রতিবাদে রাজপথে থাকে। এ ধরনের ছবিতে এর আগে কখনও অভিনয় করিনি। এতে আমার সহশিল্পী জায়েদ খান। তার সঙ্গে এটি আমার দ্বিতীয় চলচ্চিত্র।

শুনলাম, আপনার মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলো নিয়ে…

ঠিকই শুনেছেন। পরিকল্পনা করছি, এখনও চূড়ান্ত না। আমার অভিনীত চলচ্চিত্রগুলো একটি নির্দিষ্ট ইউটিউব চ্যানেলে প্রকাশের ইচ্ছা আছে। এ নিয়ে কয়েকজন পরিচালক ও প্রযোজকের সঙ্গে কথাও হয়েছে। যদিও আমার অভিনীত অনেক ছবি এখন ইউটিউবে পাওয়া যাচ্ছে। কিন্তু আমি চাই, ছবিগুলো একটি নির্দিষ্ট চ্যানেলে থাকুক। দেখা যাক, কী হয়।

চলচ্চিত্র বর্তমান সময় নিয়ে আপনার অভিমত কী?

এখন আমাদের চলচ্চিত্রে সবচেয়ে বড় সংকট হলো ভালো গল্পের। আমাদের এখন উচিত মৌলিক গল্প নিয়ে কাজ করা। ভালো গল্প হলেই কিন্তু ভালো চলচ্চিত্র নির্মাণ হবে।

চলচ্চিত্রে সেভাবে দেখা যায় না কেন আপনাকে?

কয়েক বছর ধরেই গৎবাঁধা কাজ করা থেকে বিরত আছি। তাই চলচ্চিত্রে আমাকে এখন আর আগের মতো দেখা যায় না। ইদানীং যে ক’টি কাজ করেছি, তা-ই দর্শক মহলে প্রশংসিত হচ্ছে। আমার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘পৌষ মাসের পিরিত’ এরই মধ্যে দর্শকের হৃদয় জয় করেছে। ভালো কাজ দিয়ে আজীবন দর্শকের হৃদয়ে বেঁচে থাকতে চাই।

এখন আপনার ব্যস্ততা কী নিয়ে?

রাজপথে আছি’ চলচ্চিত্রের দৃশ্যধারণের প্রস্তুতি নিচ্ছি। এ ছাড়াও নতুন দুটি চলচ্চিত্রের কথা চলছে।

হিন্দুনববার্তা বাংলা ডেস্ক:March.13.03.2017.

প্রকাশ:      বাংলা সমকাল! ভালো লাগলে শেয়ার করবেন।

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s