ধর্ম অবমাননাকারী তুহিন মালিকের ফাঁসির দাবীতে হিন্দু মহাজোটের বিক্ষোভ।

ধর্ম অবমাননাকারী তুহিন মালিকের ফাঁসির দাবীতে হিন্দু মহাজোটের বিক্ষোভ।

1489851873769

হিন্দুনববার্তা বাংলা ডেস্ক: March. 18.03.2017.

গতকাল শুক্রবার বিকাল ৩ টায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্ত্বরে চট্টগ্রামের সর্বস্তরের জনগণ বিক্ষোভ সমাবেশ ও জুতা মিছিল করে। হিন্দু সম্প্রদায়ের পবিত্র দোল উৎসব ও শ্রীকৃষ্ণকে নিয়ে কুরুচি পূর্ণ মন্তব্য করায় ফেরারী আসামী ড. তুহিন মালিককে গ্রেফতারপূর্বক ফাঁসির দাবীতে প্রতিবাদ করে তারা। বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, চট্টগ্রাম জেলার সহসভাপতি শ্রী মিলন শর্মার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সমাবেশে বক্তব্য রাখেন জামাল খান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, হিন্দু মহাজোট চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক শ্রী রিপম দাশ, সাংগঠনিক সম্পাদক রিপন দাশ, বিপ্লব দাশ, শারদাঞ্জলী ফোরাম চট্টগ্রামের সদস্য পিয়াল শর্মা, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান আদিবাসী পার্টি চট্টগ্রামের সদস্য জুয়েল আইচ, সনাতন বিদ্যার্থী পরিষদের সদস্য অভীক চক্রবর্তী, দীপংকর দাশ, পার্থ চৌধুরী, সনাতন সংগঠনের কার্য নির্বাহী সদস্য সজীব দে, সনাতন প্রাচ্য পরিষদের কার্য নির্বাহী সদস্য রতন নাথ, ন্যাপের কার্য নির্বাহী সদস্য মিন্টু মিত্র, লিটন চক্রবর্তী প্রমুখ।

1489851932395

সমােেশ বক্তারা বলেন, তুহিন মালিক একের পর এক হিন্দু ধর্ম ও ধর্মীয় রীতি-নীতি নিয়ে মিথ্যা বানোয়াট বক্তব্য ফেসবুকে প্রচার করে হিন্দু ধর্ম সম্পর্কে বিভ্রান্তি সৃষ্টি করছে। ফলে সারাদেশে হিন্দু সম্প্রদায়ের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। বক্তারা তুহিন মালিককে অবিলম্বে গ্রেপ্তার ও দ্রƒত বিচার ট্রাইব্যুনালে বিচার করে শাস্তি নিশ্চিতের দাবি জানান। আগামি ৪৮ ঘণ্টার মধ্যে তুহিন মালিককে গ্রেপ্তার করা না হলে গণআন্দোলন গড়ে তোলার ঘোষণা দেন।

1489851989285

এছাড়াও নয়ন চ্যাটার্জি, দস্তার রাজ দরবার, অনিমেষ রায় এই ফেইসবুক আইডি গুলো থেকে সুপরিকল্পিতভাবে হিন্দু ধর্মের বিরুদ্ধে উস্কানিমূলক নানা রকম মিথ্যা বানোয়াট পোষ্ট দিয়ে বিদ্বেষ ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেন বক্তারা। এদেরকে অবিলম্বে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয় সমাবেশ থেকে।

হিন্দুনববার্তা বাংলা ডেস্ক:  March 18.03.2017.

শেয়ার করুন।

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s