এবার, প্রতিরোধ, প্রতিশোধ ; কর্মীদের বার্তা দিলেন দিলী ঘোষ।

এবার, প্রতিরোধ, প্রতিশোধ ; কর্মীদের বার্তা দিলেন দিলী ঘোষ।

FB_IMG_1481637287297

হিন্দুনববার্তা বাংলা ডেস্ক: March. 20.03.2017.

বর্ধমান, ১৯ মার্চ : “আসন্ন পঞ্চায়েত নির্বাচনে সবকটি আসনেই প্রার্থী দেবে BJP। যদি শাসকদলের তরফে কোনও প্রতিরোধ গড়ে তোলা হয় বা বাধা দেওয়া হয় তাহলে BJP-ও পালটা প্রতিরোধ করবে। দরকার পড়লে শ্যামাপ্রসাদ মুখার্জির নীতি অনুসরণ করে প্রতিশোধ নেওয়ার জন্যও তৈরি।” বর্ধমানের টাউন হলে পঞ্চায়েত ও পৌরসভা নির্বাচনকে সামনে রেখে এক রাজনৈতিক কর্মশালায় এই বার্তা দিলেন BJP রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আজ বর্ধমান জেলা কমিটির নেতা, কর্মীদের নিয়ে কর্মিসভা করেন দিলীপ ঘোষ। সেখানে আগামী পঞ্চায়েত ও পৌরসভা নির্বাচনে দল কীভাবে এগোবে, কীভাবে জনসংযোগ করবে, কীভাবে আলুর দাম নিয়ে চাষিদের পাশে দাঁড়ানো যায় সেসব বিষয়ে আলোচনা হয়। পাশাপাশি উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ডের ফলাফলকে তুলে ধরে কর্মীদের লড়াইয়ের রূপরেখা দেখিয়ে দেওয়া হয়। কোনওভাবেই শাসকদলের নেতা, কর্মীদের হুমকিতে পিছিয়ে আসা চলবে না বলে জানিয়ে দেন দিলীপ ঘোষ।

1489943054787

সভাশেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপবাবু বলেন, “BJP এবার প্রস্তুত। রাজ্যের প্রতিটি বুথে আমরা প্রার্থী দেব। মূল লড়াই হবে তৃণমূলের সঙ্গে BJP-র। কোথাও যদি প্রতিরোধ হয় তাহলে BJP-ও রুখে দাঁড়াবে।” এরপরেই তিনি বলেন, “শ্যামাপ্রসাদ মুখার্জি বলেছেন, অন্যায়ের প্রতিবাদ কর, প্রতিরোধ কর, দরকার হলে প্রতিশোধ নাও। এই তিনটের জন্য আমরা প্রস্তুত আছি।”

শুক্রবার নারদকাণ্ডে CBI তদন্তের নির্দেশ দিয়েছে হাইকোর্ট। এপ্রসঙ্গে দিলীপবাবু বলেন, “আদালতের উপরে মানুষের বিশ্বাস আছে। সেই আস্থা আরও দৃঢ় হল। স্টিং অপারেশনে দেখা গেছে এই জেলার প্রাক্তন পুলিশ সুপার মির্জাকে। কিন্তু, সরকার তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি। আসলে এই সরকার দুর্নীতিবাজ, দুবৃত্তদের সরকার। আদালতে গিয়ে সত্যের জয় হয়েছে। একদিন দিদি দুর্নীতির অভিযোগ তুলে কেন্দ্রের BJP সরকারের সঙ্গে জোট ভেঙেছিলেন। আর আজ তাঁর দলের বিধায়ক, সাংসদরা দুর্নীতিতে যুক্ত। যদি সামান্য সততা থেকে থাকে তাহলে অবিলম্বে দিদির পদত্যাগ করা উচিত। আজ উনি পালিয়ে বাঁচতে চাইছেন। কিন্তু পারবেন না।”

হিন্দুনববার্তা বাংলা ডেস্ক: March. 20.03.2017.

শেয়ার করুন।

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s