পশ্চিমবঙ্গে বাড়ছে জিহাদি হামলা, এই অভিযোগে বিতর্ক ডাক দিলো আরএসএস সংগঠন।

পশ্চিমবঙ্গে বাড়ছে জিহাদি হামলা, এই অভিযোগে বিতর্ক ডাক দিলো আরএসএস সংগঠন।

1489929718575

হিন্দুনববার্তা বাংলা ডেস্ক: March.19.03.2017.

কোয়েম্বাটুর: পশ্চিমবঙ্গে একের পর এক জিহাদি হামলা সত্ত্বেও রাজ্য সরকার সেই জিহাদিদেরই প্রাণপণে তোষণ করে চলেছে। তামিলনাড়ুর কোয়েম্বাটুরে ৩দিনের সভায় এই অভিযোগ করল রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘ।

সরসঙ্ঘচালক মোহন ভাগবত যোগ দেন এই সভায়। গোটা দেশ থেকে এসেছিলেন ১,৪০০-র বেশি প্রতিনিধি। তাঁদের সামনে সঙ্ঘের যুগ্ম সাধারণ সচিব ভাগাইয়া জানান, আরএসএসের ন্যাশনাল এক্সিকিউটিভ কাউন্সিল অখিল ভারতীয় প্রতিনিধি সভায় বিষয়টি উত্থাপন করা হবে। যেভাবে গত ৩ বছর ধরে পশ্চিমবঙ্গ মুসলিম মৌলবাদীদের মুক্তাঞ্চল হয়ে উঠেছে, তা নিয়ে বিতর্ক করবেন তাঁরা। এই হামলা রুখতে একটি প্রস্তাব গ্রহণ করা হবে ও তা পাঠানো হবে কেন্দ্রে। একইসঙ্গে রাজ্য সরকারকেও চাপ দেওয়া হবে, যাতে মৌলবাদীদের শাসন করে তারা।

 

FB_IMG_1489849348858

আরএসএসের অভিযোগ, পশ্চিমবঙ্গে একের পর এক হামলা ঘটলেও রাজ্য সরকার কোনও ব্যবস্থা নিচ্ছে না। জঙ্গিদের হাত থেকে সমাজ ও মানুষকে বাঁচানোর বদলে তারা জিহাদিদেরই তোষণ করে চলেছে।

তাদের অভিযোগ, জিহাদি বাড়বাড়ন্ত এতটাই হয়েছে, যে সরস্বতীপুজো বন্ধ করে দেওয়া হয়েছে, পালন করতে বাধ্য করা হচ্ছে নবি দিবস। একটি পুলিশ স্টেশনও পুড়িয়ে দিয়েছে জিহাদিরা। এ ধরনের ঘটনা জাতীয় স্বার্থ ও নিরাপত্তার পক্ষে ভয়ঙ্কর বলে মনে করছে সঙ্ঘ।

1489422119894

 

কেরলে যেভাবে আরএসএস কর্মীদের ওপর হামলা চলছে, তা নিয়েও মুখ খুলেছে আরএসএস। তাদের অভিযোগ শাসক দল সিপিএমের এটাই মূল চরিত্র, তারা ভিন্ন মত সহ্য করতে পারে না।

হিন্দুনববার্তা বাংলা ডেস্ক: March.19.03.2017.

শেয়ার করুন।

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s