যদি সাহস থাকে অতীতে ‌যেমন আমাকে বহুবার সাক্ষাৎকার দিয়েছেন, আর একটিবার দিন চ্যালেঞ্জ কুশাল ঘোষের মমতার ।

মুখ্যমন্ত্রীর মন্তব্যের প্রেক্ষিতে ফেসবুক পোস্টে তাঁকে একহাত নিলেন কুণাল ঘোষ।

1490365674034

the magazine news hindunobobarta 24.03.2017.

কলকাতা, ২৩ মার্চ।  একজন সাংবাদিককে এমপি করা ভুল হয়েছিল। এবিপি আনন্দ-র মুখোমুখি মুখ্যমন্ত্রী অনুষ্ঠানে এসে এমনই মন্তব্য করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সাংবাদিক কুণাল ঘোষকে রাজ্যসভার সাংসদ করেছিলেন তৃণমূল নেত্রী। পরে সারদাকাণ্ডে কুণাল দীর্ঘদিন হাজতবাস করেন। দলের বিরুদ্ধেও একাধিক অভি‌যোগ করেছিলেন তিনি। ফলে মুখ্যমন্ত্রীর মন্তব্যের নিশানা কার দিকে সেটা সহজেই বোধগম্য।

মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্যের প্রেক্ষিতেই ফেসবুকে তাঁকে একহাত নিয়েছেন কুণাল ঘোষ। সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে তিনি লিখেছেন, “শুনলাম কেউ একজন নাকি এবিপি আনন্দে বলেছেন, একজন সাংবাদিককে এমপি করা ভুল হয়েছিল। নামী মানুষ নামী চ্যানেলে বসে সংশ্লিষ্ট ব্যক্তির অনুপস্থিতিতে এক তরফা কথা বলবেন, হাসি পাচ্ছে। ়‌যদি সাহস থাকে অতীতে ‌যেমন আমাকে বহুবার সাক্ষাৎকার দিয়েছেন, আর একটিবার দিন। আমি কিছু প্রশ্ন করব। আপনার উত্তর মাঝপথে থামাব না। আপনার সাহসও নেই মুরোদও নেই”। (আরও পড়ুন-

সারদা মিডিয়ার সর্বেসর্বা ছিলেন কুণাল ঘোষ। মমতার প্রতিটি সফরে পাশে দেখা ‌যেত কুণালকে। এমনকি তাঁর চ্যানেলের একটি শোয়ে এসেছিলেন খোদ মুখ্যমন্ত্রী। একাধিক সাক্ষাৎকার তো রয়েইছে। কিন্তু কুণাল বেসুরো হতেই তাঁর সঙ্গ ছাড়েন মমতা বন্দ্যোপাধ্যায়।

Kunal Ghosh

22 hours ago

শুনলাম কেউ একজন নাকি এবিপি আনন্দে বলেছেন, “একজন সাংবাদিককে এমপি করা ভুল হয়েছিল।”
নামী মানুষ নামী চ্যানেলে বসে সংশ্লিষ্ট ব্যক্তির অনুপস্থিতিতে একতরফা কথা বললেন। হাসি পাচ্ছে।
যদি সাহস থাকে অতীতে যেমন আমাকে বহুবার সাক্ষাৎকার দিয়েছেন, আর একটিবার দিন। আমি কিছু প্রশ্ন করব। আপনার উত্তর মাঝপথে থামাবোও না। মানুষ সরাসরি দেখুন। দূর থেকে কাপুরুষ সুবিধাবাদীরা বাজে কথা বলে। আমি মুখোমুখি সাক্ষাৎকার, যৌথ জেরা, এমনকি দলের তদন্তের সম্মুখীন হতে চাই। আপনাকে আমি চ্যালেঞ্জ করছি, আপনি মানুষকে ভুল বোঝাচ্ছেন। সৎসাহস থাকলে সারদা এবং এই সংক্রান্ত ইস্যুতে প্রকাশ্য যৌথ বিতর্কে আসুন। দূর থেকে বিভ্রান্তি ছড়াবেন না। আপনার সাহস নেই, মুরোদ নেই আমার সামনে বসে আসল তথ্যের মুখোমুখি হওয়ার। আমি মানুষের সামনে মুখোমুখি বিতর্কে আসতে আপনাকে চ্যালেঞ্জ করছি।

the magazine news hindunobobarta

সুত্র: www IndIa com.

Leave a Reply

