৪ শতাধিক তৃণমূল কর্মীকে সঙ্গী করে বিজেপিতে নাম লেখালেন রাজ্যের প্রাক্তনমন্ত্রী।

৪ শতাধিক তৃণমূল কর্মীকে সঙ্গী করে বিজেপিতে নাম লেখালেন রাজ্যের প্রাক্তনমন্ত্রী

1490593583603

আগরতলাঃ   রাজ্যে বড়সড় ধাক্কা তৃণমূলের।  বিজেপিতে যোগ দিলেন ৪০০ জন তৃণমূল কর্মী সমর্থক।  বিজেপিতে যোগ দিলেন ত্রিপুরা সরকারের প্রাক্তন মন্ত্রী রতন চক্রবর্তীও।  কংগ্রেসের আমলে মন্ত্রী হন রতন চক্রবর্তী।  যদিও পরে তৃণমূলে যোগদান করেন।  দলের রাজ্য কমিটির চেয়ারম্যানও হন।

কিন্তু আজ বৃহস্পতিবার তৃণমূলের সঙ্গে সমস্ত সম্পর্ক ত্যাগ করে বিজেপিতে যোগ দিলেন তিনি।  তাঁর সঙ্গে বিজেপিতে যোগ দেন সত্যনারায়ণ দে, মানিককুমার সাহা সহ আরও অনেকে।  যোগ দেন কংগ্রেস নেতা রাজীব সমাদ্দারও।  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির প্রদেশ সভাপতি বিপ্লব দেব, নেতা সুনীল দেওধর সহ অন্যরা।  ফলে, ত্রিপুরাতে প্রায় তৃণমূল আর থাকল না বলেই মত রাজনৈতিকমহলের।

প্রাক্তন তৃণমূল নেতা রতন চক্রবর্তী বলেন, “শক্তিশালী ত্রিপুরা গড়ার লক্ষ্যেই বিজেপিতে যোগদান করেছি।  আমাদের লড়াই বামফ্রন্টের বিরুদ্ধে।  দুই যুগ ধরে মানুষকে লুট করেছে ওরা।  চাকরির ক্ষেত্রে হয়েছে অনিয়ম, দলবাজি। শ্রমিকদের বঞ্চনার মুখে ঠেলে দেওয়া হয়েছে।  আর উত্তর-পূর্বের মানুষের বঞ্চনা দূর করতে এগিয়ে এসেছে বিজেপিতে।  দেশজুড়ে উন্নয়নযজ্ঞ শুরু হয়েছে।” তিনি আশাবাদী, “২০১৮-তে ত্রিপুরায় সরকার গড়বে বিজেপি।” তাঁর অভিযোগ, “কংগ্রেস, তৃণমূল কংগ্রেস ভোট ব্যাঙ্কের রাজনীতি করে। বিজেপিকে হিন্দুত্ববাদীর তকমা দেওয়া হয়েছিল।  কিন্তু, উত্তরপ্রদেশের মানুষ বুঝিয়ে দিয়েছে বিজেপি জাতপাতের ঊর্ধ্বে উঠে কাজ করে।

সূত্রে জানা গিয়েছে, আগামিদিনে আরও কয়েকজন তৃণমূল সমর্থক বিজেপিতে যোগদান করতে পারে বলে জানা গিয়েছে।  এমনকি সেই তালিকায় বেশ কয়েকজন তৃণমূল বিধায়কও রয়েছে বলে জানা গিয়েছে।

the magazine news hindunobobarta.27.03.2017.

ভালো লাগলে শেয়ার করুন।

সুত্র:কলকাতা২৪x৭.

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s