রাজশাহীর তাহেরপুরে হিন্দু কলেজ ছাত্রকে গলা কেটে হত্যা চেষ্টা; আটক ৩

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভায় তনয় কুমার (২২) নামের এক কলেজছাত্রকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

1491638973792

আহত তনয়কে রাজশাহী মেডিকলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় তিন যুবককে আটক করে স্থানীয়রা পিটুনি দিয়ে পুলিশে দিয়েছে বলে জানান তাহেরপুর ফাঁড়ির ইনচার্জ এসআই শাহীন দেওয়ান।

তনয় কুমার উপজেলার কামার খালি এলাকার সন্তস কুমারের ছেলে। সে তাহেরপুর ডিগ্রী কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র। লেখাপড়ার পাশাপাশি তনয় স্থানীয় ক্যাবল অপারেটরের মার্কেটিং বিভাগে চাকরি করে। তাহেরপুর পৌরসভার জেলে পাড়া এলাকায় তার এক আত্মীয়ের বাড়িতে থাকে তনয়। প্রত্যক্ষদর্শীদের বরাদ দিয়ে এসআই শাহীন জানান, তাহেরপুর পৌরসভার হরিফলায় পৌরসভা ভবনের সামনে তনয় কুমারের উপর হামলা চালিয়ে গলা কেটে হত্যার চেষ্টা চালায় দুর্বৃত্তরা।

এসময় তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাকে হাসপাতালের ৩৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। এদিকে, হামলার পর পালনোর সময় ধাওয়া করে মথুরাপুর এলাকায় স্থানীয় লোকজন তিনজনকে আটক করে। পরে তাদের পিটুনি দিয়ে পৌরসভা কার্যালয়ে নিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে থানায় পাঠায় বলে জানান তিনি। আটককৃতরা হলো, দুর্গাপুর উপজেলার গোপালপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে ফায়সাল (২০), তাহেরপুর পৌরসভার নুরপুর এলাকার রহিদুল ইসলামের ছেলে সুজন (১৮) ও আলুগাছি এলাকার আব্দুর রহিমের ছেলে সাকিন (১৮)। মোটরসাইকেলর সঙ্গে ধাক্কা লাগাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে সাকিন কমর থেকে চাকু বের করে তনয়ের গলায় চালিয়ে দেয় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

হিন্দু নববার্তা ম্যাগাজিঙ নিউজ ০৮.০৪.২০১৭.

ভালো লাগলে শেয়ার করুন।

এইবেলাডটকম/অরুন/গোপাল

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s