দেশ থেকে হিন্দু উচ্ছেদের ডাক দিয়ে বিতর্কে সংখ্যালঘু সংগঠন!

হিন্দুদের শান্তিতে থাকতে দেওয়া হবে না! তাঁদের ভিটে থেকে উচ্ছেদ করা হবে।’

1492683657444

২০ এপ্রিল। সুপ্রিম কোর্টের সামনে থেকে গ্রীক দেবীর মূর্তি না সরানো হলে বাংলাদেশে হিন্দুদের শান্তিতে থাকতে দেওয়া হবে না! তাঁদের ভিটে থেকে উচ্ছেদ করা হবে। পাশাপাশি, প্রতিবেশী দেশ ভারতের বিরুদ্ধে বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলিমরা যুদ্ধ ঘোষণা করতে পারে বলে কার্যত হুমকি দিয়েছে ‘বাংলাদেশ হেফাজতে ইসলাম’ সংগঠনের ব্রাহ্মণবেড়িয়া শাখা।

মূর্তি অপসারণ না হলে শাপলা চত্বরের মতো আরেকটি ঘটনা ঘটবে বলেও তারা হুশিয়ারি দেয়। ইসলামিক সংগঠনটির দাবি, মূর্তি অচিরেই না সরালে দেশের ধর্মপ্রাণ মানুষ তা ভেঙে চুরমার করে দেবে। বুধবার জেলার কাউতলি মোড়ে সৌধ হিরন্ময় চত্বরে এক বিক্ষোভ সমাবেশে সংগঠনটির নেতারা এই ঘোষণা করে।

শহরে এক বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কাউতলি মোড়ে গিয়ে বিক্ষোভ দেখাতে থাকে। ‘হেফাজতে ইসলাম’-এর ব্রাহ্মণবেড়িয়া শাখার নেতা-কর্মী ছাড়াও বিভিন্ন উপ-জেলার নেতৃত্বও বক্তব্য পেশ করেন। বাংলাদেশ সরকারের কটাক্ষ করে বলে,  “এই সরকার বাংলাদেশকে ভারতের অঙ্গরাজ্য বানিয়ে ফেলেছে। প্রতিটি গুরুত্বপূর্ণ স্থানে মূর্তি স্থাপন করে সরকার এটাই প্রমাণ করেছে। অবিলম্বে এই সব বন্ধ না হলে তৌহিদী জনতা সরকারের পতনের জন্য আন্দোলনে নামবে।”

হিন্দু নববার্তা ম্যাগাজিঙ নিউজ ২০.০৪.২০১৭.

Leave a comment